ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় আগুনে পুড়ে ঘুমন্ত দুই ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
বগুড়ায় আগুনে পুড়ে ঘুমন্ত দুই ভাইয়ের মৃত্যু

বগুড়া: বগুড়া ধুনট উপজেলায় যমুনা নদীর বাঁধে আশ্রিত এক বাড়িতে তালাবদ্ধ ঘরের ভেতরে আগুনে পুড়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।  

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার ভাণ্ডারবাড়ি ইউনিয়নের ভুতবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুই ভাই হলো- বগুড়া ধুনট উপজেলার ভুতবাড়ি গ্রামের কাঠমিস্ত্রি লিটন মিয়ার ছেলে সিয়াম হোসেন (০৫) ও মোস্তাকিম আলী (০৩)।  

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, হতদরিদ্র লিটন মিয়া জীবিকার তাগিদে টাঙ্গাইল এলাকায় কাঠমিস্ত্রি কাজ করছেন। তার স্ত্রী গোলাপি খাতুন তিন ছেলেকে নিয়ে যমুনা নদীর বাঁধে আশ্রিত বাড়িতে বসবাস করেন। শনিবার দুপুরের দিকে সিয়াম ও মোস্তাকিম মা-বাবার ঘরে ঘুমিয়ে পড়ে। আর তাদের বড় ভাই তামিম বাড়ির পাশে খেলা করছিল। এ সময় ঘরের ভেতর ঘুমন্ত সিয়াম ও মোস্তাকিমকে তালা দিয়ে রেখে মা গোলাপি খাতুন যমুনা নদীর চরে ছাগল চরানোর জন্য গেলে। বিকেল সারে ৫টার দিকে বাড়িতে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে। কিন্ত ফায়ার সার্ভিস কমীরা ঘটনাস্থলে পৌছার আগেই মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে এবং ২টি ঘরসহ পুড়ে সিয়াম ও মোস্তাকিম মারা যায়।

ধুনট ফায়ার সার্ভিসের টিম লিডার হামিদুল ইসলাম জানান, ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনান্থলে পৌছার আগেই অগ্নিকাণ্ডে দুই সহোদর মারা গেছে। তবে স্থানীয়দের দেওয়া তথ্য অনুযায়ী বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা যায়।  

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অগ্নিকাণ্ডে দুই শিশু মারা গেছে।  

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।