ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পরিহনে চাঁদাবাজি করা ১৬ জন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
রাজধানীতে পরিহনে চাঁদাবাজি করা ১৬ জন আটক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী, ডেমরা, কদমতলী ও কোতয়ালী এলাকা থেকে ১৬ পরিবহন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

আটকরা হলেন- জসিম (৪১), সোহেল (২৭), মোক্তার হোসেন (৩১), জুলহাস মিয়া (৪৩), মোহাম্মদ আলী (২১), মাহমুদুল রহমান মিদুল (১৯), রাকিব (২২), মানিক (৩০), মিঠু (২৪), রুবেল (২২), শুভ (২৫), শাহিন হোসেন (২৫), ইমন (২৪), জুবায়ের প্রধান (২১), দুলাল (৪৮) ও নজরুল ইসলাম (২১)।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন তাদেরকে আটকের বিষয়টি জানান।

তিনি জানান, ঢাকার যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী এলাকায় অভিযান চালিয়ে ট্রাক, লরি, কাভার্ডভ্যান ও সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায় করার সময় ১০ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি কাঠের লাঠি, ১১টি মোবাইল ও আদায়কৃত চাঁদা নগদ ৬ হাজার ২৭০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া ঢাকার কোতয়ালী থানাধীন আহসান উল্লাহ রোড, বাদামতলী ও ওয়াজঘাট এলাকায় অভিযান চালিয়ে পরিবহন থেকে চাঁদা আদায়ের সময় আরও ৬ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬ রিসিট বই, ৬টি মোবাইল ও আদায় করা চাঁদা নগদ ৬ হাজার ৩১০ টাকা উদ্ধার করা হয়।

আটকরা বিভিন্ন পরিবহনের চালক ও হেলপারদের ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
পিএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।