ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নারী সহকর্মীকে নির্যাতন মামলায় পৌর সচিবের ৫ বছর জেল

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
নারী সহকর্মীকে নির্যাতন মামলায় পৌর সচিবের ৫ বছর জেল সাবেক সচিব কাজী শরিফুল ইসলাম

চুয়াডাঙ্গা: নারী সহকর্মীকে নির্যাতন মামলায় চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক সচিব কাজী শরিফুল ইসলামকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৪ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে চুয়াডাঙ্গার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুসরাত জেরীন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পর আসামিকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।  

মামলা সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা পৌরসভার ইপিআই সুপারভাইজার আফরোজা পারভীন একই পৌরসভার সচিব কাজী শরিফুল ইসলামকে আসামি করে ২০১৬ সালের ১৬ জুলাই নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করেন। মামলায় অভিযোগ করা হয়, ২০১৬ সালের ১২ জুলাই কাজী শরিফুল ইসলাম ওই ইপিআই সুপারভাইজারকে তার কক্ষে একা পেয়ে জাপটে ধরেন এবং ধর্ষণের চেষ্টা করেন। এ সময় উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে সচিব কিলঘুষি মেরে ইপিআই সুপারভাইজারকে জখম করেন। পরে তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় আফরোজা পারভীন বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। মামলায় সাক্ষ্য গ্রহণের পর আদালতের বিচারক এ রায় দেন।  

প্রসঙ্গত, চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক সচিব কাজী শরিফুল ইসলাম বদলি হয়ে বর্তমানে কুষ্টিয়া জেলার ভেড়ামারা পৌরসভায় নির্বাহী কর্মকর্তা পদে কর্মরত আছেন।  

বাংলাদেশ সময়: ০৭৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।