ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে জেলা বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
মাদারীপুরে জেলা বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

মাদারীপুর: কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে মাদারীপুরে পদযাত্রা করেছে জেলা বিএনপি।  শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে মাদারীপুর শহরের পৌর ঈদগাহ্ মাঠে প্রথমে এক আলোচনা সভার আয়োজন করে জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

আলোচনা সভা শেষে সেখান থেকে পদযাত্রার অংশ হিসেবে একটি মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদিক্ষণ শেষে পুরান বাজার এলাকায় গিয়ে শেষ হয়।  

এতে প্রধান অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা শাহাজাদা মিয়া। আরও উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মুরাদ, জেলা যুবদলের সভাপতি ফারুক বেপারী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদাৎ হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাসুদ পারভেজ, ছাত্রদলের আহ্বায়ক মেহেদি হাসান জাকিরসহ অনেকেই।

এ সময় বক্তারা নির্দলীয় সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবি জানান। এছাড়া নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধির তীব্র প্রতিবাদ ও কঠোর সমলোচনা করেন।

বাংলাদেশ সময়:১৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।