ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মিয়া মনসফ ও সম্পাদক লিটন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মিয়া মনসফ ও সম্পাদক লিটন

ঢাকা: বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সভাপতি পদে মিয়া মনসফ ও সাধারণ সম্পাদক পদে শেখ মনিরুজ্জামান লিটনকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি বাংলাদেশ শিশু একাডেমীতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সম্মেলনে অংশগ্রহণকারী প্রতিনিধিদের প্রস্তাব ও সমর্থনের পরিপ্রেক্ষিতে  ২০২৩-২০২৫ সালের বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সভাপতি পদে মিয়া মনসফ ও সাধারণ সম্পাদক পদে শেখ মনিরুজ্জামান লিটনকে নির্বাচিত ঘোষণা করা হয়।  

নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৩ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন।  

সম্মেলনে কমিটি গঠন নিয়ে জটিলতা এড়াতে সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এক সপ্তাহের মধ্যে উপদেষ্টামণ্ডলীকে কমিটি গঠনের পরামর্শ দেন।  

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপদেষ্টমণ্ডলী এক সপ্তাহের মধ্যে কমিটি গঠনে ব্যর্থ হলে সম্মেলনে নির্বাচন পরিচালনা কমিটি সম্মেলনে উপস্থিত প্রতিনিধিদের স্বাক্ষরে আবেদনের পরিপ্রেক্ষিতে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এ পর্যন্ত বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৮টি জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। তম্মধ্যে চারটি সম্মেলনেই আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।