ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

১ দিন পর ফ্রিজিং গাড়িতে মিলল শিশু গৃহকর্মীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
১ দিন পর ফ্রিজিং গাড়িতে মিলল শিশু গৃহকর্মীর মরদেহ

ঢাকা: রাজধানীর মগবাজার হলি ফ্যামিলি হাসপাতালের সামনে থাকা একটি লাশবাহি ফ্রিজিং গাড়ি থেকে নাদিয়া (৯) নামে এক শিশু গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে শাহজাহানপুর থানা পুলিশ।  

সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত পৌনে একটার দিকে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শিশু নাদিয়া ও তার বোন নাজমা শাহজাহানপুর থানাধীন শান্তিবাগ এলাকার ৮৭/১ নম্বর বাড়িতে গৃহকর্মীর কাজ করে আসছিল। গত রোববার (২৬ ফেব্রুয়ারি) এ শিশুটি মারা যায়। পরে গৃহকর্তী ফরহাদ বাঁধন মৌ শিশুটির লাশ তার পরিবারের সঙ্গে কথা বলে হলি ফ্যামিলি হাসপাতালে ফ্রিজিং গাড়িতে রাখেন। এর আগে মৃত্যুর পরে কয়েক ঘণ্টা মরদেহটি তার বাসায় রাখা হয়েছিল। এতে শিশুটির মরদেহ কিছুটা পচে গেছে।

সোমবার পুলিশ সংবাদ পেয়ে সেই শিশুর মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, শিশুটির মৃত্যুর কারণ অনুসন্ধানে পুলিশ কাজ করছে। তাছাড়া ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে এ ঘটনায় শিশুটির পরিবার থানায় একটা অভিযোগ দিয়েছে। অভিযোগের ভিত্তিতে যদি মামলা হয়, তবে সেই মামলায় গৃহকর্তীকে গ্রেফতার দেখানো হবে।

মৃত নাদিয়া পঞ্চগড় জেলার নাজিম উদ্দিনের মেয়ে।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।