ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছাত্রকে বলাৎকারের পর হুমিক দিয়ে মুখ বন্ধ করে রেখেছিলেন শিক্ষক!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
ছাত্রকে বলাৎকারের পর হুমিক দিয়ে মুখ বন্ধ করে রেখেছিলেন শিক্ষক! গ্রেফতার মো. মোস্তাকিন

রাজশাহী: ১০ বছরের ছাত্রকে বলাৎকারের পর হুমিক দিয়ে মুখ বন্ধ করে রেখেছিলেন শিক্ষক। তবে শেষ পর্যন্ত ওই ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার আবাসিক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

 

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার পদ্মা আবাসিক এলাকার একটি মাদ্রাসায় অভিযান চালিয়ে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ভোরে এই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

আজ সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষকের নাম মো. মোস্তাকিন (২১)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার বনকেশর গ্রামের আলমের ছেলে।

জানতে চাইলে রাজশাহীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, মহানগরীর মতিহার থানাধীন ডাঁশমারি এলাকার ১০ বছর বয়সের এক ছেলে চন্দ্রিমা থানার পদ্মা আবাসিক এলাকার মাদরাসাতুল আঞ্জুম মাদ্রাসায় আবাসিক থেকে চতুর্থ শ্রেণীতে পড়াশোনা করত। মাদ্রাসার আবাসিক ভবন ছিল চন্দ্রিমা থানাধীন হজের মোড়ে। গত ২০ ফেব্রুয়ারি রাতে এই ছাত্রকে বলাৎকার করেন মাদ্রাসার আবাসিক শিক্ষক মোস্তাকিন। এরপর তিনি ঘটনা প্রকাশ না করার জন্য ওই মাদ্রাসা ছাত্রকে হুমকি দেন।

পরে গত ২৭ ফেব্রুয়ারি ওই ছাত্র অন্য এক শিক্ষককে বিষয়টি জানায় এবং তার মোবাইলফোন থেকে তার বাবা-মাকেও জানান। খবর পেয়ে বলাৎকারের স্বীকার ছাত্রের বাবা ও মাদ্রাসা কর্তৃপক্ষের মাধ্যমে চন্দ্রিমা থানায় অভিযোগ দেন। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ ভোরে মাদ্রাসা থেকে মোস্তাকিনকে গ্রেফতার করা হয়।

তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।