ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আসামি ধরে ফেরার পথে পুলিশের উপর হামলা, আহত ৪

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
আসামি ধরে ফেরার পথে পুলিশের উপর হামলা, আহত ৪

পঞ্চগড়: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এজাহার ভূক্ত আসামিকে গ্রেফতার করে থানায় নেওয়ার পথে পুলিশের উপর অর্তকিত হামলার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের ওয়াকিটকি ছিনিয়ে নেওয়া ও পুলিশ সদস্যদের পরিহিত পোশাক ছিঁড়ে ফেলার মত ঘটনা ঘটে।

এ সময় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলার আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কিসমত দাপ এলাকায় এ ঘটনাটি ঘটে। তবে এ ঘটনার পর পুলিশের আরেক টিম এজাহার ভূক্ত আসামিসহ নারী- পুরুষসহ ৭ জনকে গ্রেফতার করেছে।

আহত পুলিশ সদস্যরা হলেন- আটোয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) দীনবন্ধু রায় (৩২), কনস্টেবল জাহাঙ্গীর আলম (২৭), রাকিবুল হাসান (২৭) ও মাসুদ রানা (২৮)। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন দীনবন্ধু রায় ও জাহাঙ্গীর আলম।

এদিকে এজহারভূক্ত আসামি হলেন, উপজেলার তোড়িয়া ইউনিয়নের কিসমত দাপ এলাকার সাবুল হকের ছেলে শহিদুল ইসলাম (৩৫)। তবে পুলিশের উপর হামলার ঘটনায় আটককৃতদের নামে মামলার প্রস্তুতি চলায় নাম প্রকাশে অনিচ্ছা প্রকাশ করেছে থানা পুলিশ।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় পুলিশের কাজে বাঁধা প্রদানসহ হামলার ঘটনায় আটকদের নামে মামলার প্রস্তুতি চলছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে তোড়িয়া ইউনিয়নের কিসমত দাপ এলাকায় জমিজমা সংক্রান্ত একটি মামলার এজহারভূক্ত আসামি ধরতে যান পুলিশ সদস্যরা। আসামিকে গ্রেফতার করে হাতকড়া লাগিয়ে ফেরার পথে আসামির পরিবারের নারী ও পুরুষ পুলিশকে বাঁধা প্রদান করে। এতে এক পর্যায়ে হামলার ঘটনা ঘটে। এদিকে আসামি শহিদুল ইসলামকে ছিনিয়ে নেয়। এতে ৪ পুলিশ সদস্য আহত হন।  

পরে খবর পেয়ে আটোয়ারী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় চার নারী ও আসামিসহ তিন পুরুষকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।