ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে কনস্টেবল পদে নেওয়া হবে ৮০ জন, আবেদন ২৮০০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
হবিগঞ্জে কনস্টেবল পদে নেওয়া হবে ৮০ জন, আবেদন ২৮০০

হবিগঞ্জ: হবিগঞ্জে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে ৮০ জনকে নিয়োগ দেওয়া হচ্ছে। পদগুলোতে নিয়োগ পেতে ২ হাজার ৮০০ তরুণ-তরুণী আবেদন করেছেন।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, গত বছরের ডিসেম্বরে কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ পুলিশ। এ পদে হবিগঞ্জে ৮০ জনকে নিয়োগ দেওয়া হবে। এরমধ্যে ৬৮ জন পুরুষ ও ১২ জন নারী।

অনলাইনে আবেদনকারী ২ হাজার ৮০০ জন থেকে যোগ্যদের ২ থেকে ৪ মার্চ বাছাই করা হবে। এরপর ৯ মার্চ লিখিত পরীক্ষা ও এখান থেকে উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা নেওয়া হবে ১৯ মার্চ। এতে উত্তীর্ণদের চূড়ান্ত নিয়োগের জন্য সুপারিশ করা হবে।

এ বিষয়ে হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি বলেন, কনস্টেবল নিয়োগটি শতভাগ স্বচ্ছ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে। সব পরীক্ষায় উত্তীর্ণ ও শারীরিকভাবে অধিকতর যোগ্য প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে।

তিনি আরও বলেন, নিয়োগ সংক্রান্ত ব্যাপারে কারো সঙ্গে কোনো প্রকার যোগাযোগ ও অবৈধ লেনদেন করে প্রতারিত না হওয়ার জন্য নিয়োগ প্রত্যাশী ও তাদের পরিবারের প্রতি অনুরোধ জানানো হয়েছে। এমনটি করলে নিয়োগ বাতিলসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।