ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ধান ক্ষেতে পড়েছিল পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
ধান ক্ষেতে পড়েছিল পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলায় ধান ক্ষেতের পাশে থেকে মৌসুমি আক্তার (২৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। এ নিয়ে স্থানীয়দের মাধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

বুধবার (০১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার দাপুনিয়া গোষ্ঠা এলাকার একটি ধান ক্ষেতের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মৌসুমি আক্তার পাশ্ববর্তী মুক্তাগাছা উপজেলার সৈয়দ গ্রামের পুলিশ সদস্য (কনস্টেবল) সুজন হাসানের স্ত্রী। বর্তমানে সুজন হাসান নারায়ানগঞ্জ পুলিশে কর্মরত আছেন।

এ ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত মৌসুমি আক্তারের সঙ্গে পুলিশ সদস্য সুজন হাসানের দাম্পত্য বিরোধ চলছিল। এর জের ধরে আদালতে যৌতুক মামলা চলছে। এ কারণে মৌসুমি কিছুদিন ধরে পাশ্ববর্তীতে গ্রামে তার বাবার বাড়িতে থাকতেন।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মৌসুমি আক্তারকে হত্যা করে ফেলে রাখা হয়েছে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা এখনও জানা যায়নি। এ ঘটনায় তদন্ত চলছে এবং মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।