ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধানের গোলাঘরে মিলল কোটি টাকার হেরোইন!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
ধানের গোলাঘরে মিলল কোটি টাকার হেরোইন! আটক মাদক কারবারি

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত এলাকা থেকে বিপুল পরিমাণ হেরোইনসহ এক মাদক কারবারিকে আটক করেছে রাজশাহী র‌্যাব-৫ এর একটি টিম। যার বর্তমান বাজার মূল্য প্রায় এক কোটি ১০ লাখ টাকা।

শুক্রবার (৩ মার্চ) রাতে নিজ বাড়িতে অভিযান চালিয়ে এক কেজি ১০০ গ্রাম হেরোইনসহ ওই মাদক কারবারিকে আটক করা হয়।

আটক ওই ব্যক্তির নাম বাবু হোসেন ওরফে আসমত (৩৫)। তিনি গোদাগাড়ী উপজেলার ভূবনপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

শনিবার (৪ মার্চ) দুপুরে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শারিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল জানতে পারে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চরভূবনপড়া গ্রামের বাবু হোসেন ওরফে আসমত তার নিজ বাড়িতে অবৈধ মাদকদ্রব্য বিক্রির উদ্দেশে মজুদ করে রেখেছেন। বিষয়টি জানা মাত্রই র‌্যাবের একটি টিম আসমতের বাড়ির চারপাশ ঘেরাও করে।

পরে স্থানীয়দের উপস্থিতিতে আসমতের বাড়ি তল্লাশি করা হয়। এ সময় বাড়িতে থাকা ধানের গোলাঘরে রাখা বস্তার নিচ থেকে হেরোইনের প্যাকেটগুলো উদ্ধার করা হয়। তিনি সেখানে কৌশলে এক কেজি ১০০ গ্রাম হোরোইন লুকিয়ে রেখেছিলেন। পরে তাকে র‌্যাব-৫ এর সদর দপ্তরে নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদ শেষে শনিবার দুপুরে তাকে রাজশাহীর গোদাগাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

আসমতের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও জানান- র‌্যাব-৫ এর অধিনায়ক।

বাংলাদেশ সময় : ১৫৫৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।