ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুর্বৃত্তরা ধর্মের কথা বলে গুজব ছড়িয়ে এ সহিংসতা করেছে: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
দুর্বৃত্তরা ধর্মের কথা বলে গুজব ছড়িয়ে এ সহিংসতা করেছে: রেলমন্ত্রী

পঞ্চগড়: দুর্বৃত্তরা ধর্মের কথা বলে গুজব ছড়িয়ে এ সহিংসতা করেছে বলে মন্তব্য করেছেন রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন।  

রোববার (৫ মার্চ) বিকেলে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জেলা ছাত্রলীগের আয়োজনে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, আগামী নির্বাচন পর্যন্ত বিএনপি-জামায়াত যে ষড়যন্ত্র করেছিল, এটি তথাকথিক ধর্মের আড়ালে তাদেরই তৎপরতার একটি অংশ। বিএনপি-জামায়াত ভবিষ্যতে এ এধরনের কর্মকাণ্ড আরও করতে পারে, তাই আমরা সচেতন থাকব। এ হামলা ও সহিংসতার সঙ্গে যারা জড়িত, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পঞ্চগড় জেলা জেলা ছাত্রলীগের সভাপতি নোমান হাসানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্লাবন পাটোয়ারীসহ অনেকে।

এর আগে গত শুক্রবার (৩ মার্চ) পঞ্চগড়ের আহমদ নগরে আহমদিয়া সম্প্রদায়ের অনুসারীদের (কাদিয়ানী) সালনা জলসা বন্ধের দাবিতে বিক্ষোভ মিছলে পুলিশ ও মুসল্লিদের সংঘর্ষ হয়। সংঘর্ষে একজন কাদিয়ানী সম্প্রদায়ের অনুসারীসহ দুজন নিহত হন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।