ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুনারুঘাটে অটোরিকশা চোর চক্রের ছয় সদস্য কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
চুনারুঘাটে অটোরিকশা চোর চক্রের ছয় সদস্য কারাগারে

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাটে ব্যাটারি চালিত অটোরিকশা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। চক্রটি উপজেলার বিভিন্ন এলাকা থেকে  অটোরিকশা চুরি করে পাচার করতেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে তাদের হবিগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

চুনারুঘাট থানা পুলিশ জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মিরাশী ইউনিয়নের আইতন বটতলা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়। তারা হলেন- উপজেলা নয়ানী গ্রামের মৃত আব্দুল আওয়ালের ছেলে মো. আবুল হোসেন বশির (২৫), বড়াব্দা গ্রামের মুক্তার মিয়ার ছেলে ফয়সাল মিয়া সুমন (২৩), পূর্ব পাকুরিয়া গ্রামের মৃত আলফর মোল্লার ছেলে ছায়েদ মিয়া (৩৫), দ্বিমাগুরুন্ডা গ্রামের আব্দুল্লাহর ছেলে জসীম মিয়া (২২), কাচুয়া গ্রামের মৃত হাফিজ উল্লার ছেলে আজিজুল্লা রাজন (২০), নোয়াবাদ গ্রামের আব্দুল মন্নান কমলার ছেলে আলমগীর (২১)।  
চুনারুঘাট থানার উপপরিদর্শক (এসআই) ফজলে রাব্বি বলেন, গত ২৮ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টায় পৌর এলাকার হাতুন্ডা গ্রামের শংকরের বাড়ির পাশ থেকে ও উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বনগাঁও গ্রামের মৃত কালাম মিয়ার ছেলে আব্দুস ছাত্তার মিয়ার ব্যাটারি চালিত অটোরিকশা  চুরি হয়। এ ঘটনায় আব্দুস ছাত্তার মিয়া মামলা দায়ের করলে মাঠে নামে পুলিশ। অভিযানে তাদের গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে হবিগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০১৩৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।