ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তিতুমীর শিক্ষার্থীদের ওপর হামলা: ৩ আসামির জামিন মঞ্জুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
তিতুমীর শিক্ষার্থীদের ওপর হামলা: ৩ আসামির জামিন মঞ্জুর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বেড়াতে এসে সরকারি তিতুমীর কলেজের ২৫ শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনার মামলায় গ্রেফতার ৩ আসামির জামিন মঞ্জুর করেছেন আদালত।  

সোমবার (১৩ মার্চ) নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুসরাত সাহারা বিথীর আদালত এ আদেশ দেন।

তারা হলেন- আসাদ (৩২), রুবেল বিশ্বাস (২৮) ও রাব্বি (২৫)।

এর সত্যতা নিশ্চিত করেছেন আদালত পুলিশের সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) মোছাম্মৎ হাজেরা। তিনি বলেন, প্রত্যেককে ১ হাজার টাকা বন্ডে জামিন দেওয়া হয়েছে।  

জানা যায়, সোনারগাঁয়ের পানাম নগরীতে শনিবার (১১ মার্চ) বেড়াতে আসেন তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ৯০ শিক্ষার্থী। সন্ধ্যায় ফেরার পথে মেয়ে শিক্ষার্থীরা আমিনপুর মাঠে স্থানীয় দুর্বৃত্তদের ইভটিজিংয়ের শিকার হন। পরে ছেলে শিক্ষার্থীরা প্রতিবাদ করায় ১০-১৫ জনের একটি দল লাঠিসোঁটা ও ইটপাটকেল নিয়ে হামলা চালায়। এ সময় বাস ভাঙচুরসহ শিক্ষার্থীদের পিটিয়ে আহত করে তারা। আহতদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ওইদিন রাতেই তিতুমীর কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র মো. ইসহাক মিয়া বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ মামলায় তিনজনের নামসহ দেড়শ জনকে আসামি করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে সোমবার তাদের গ্রেফতার করে আদালতে পাঠায়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।