ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

সাবেক কর্মস্থলের অনুষ্ঠানে নবনির্বাচিত রাষ্ট্রপতির স্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
সাবেক কর্মস্থলের অনুষ্ঠানে নবনির্বাচিত রাষ্ট্রপতির স্ত্রী

ঢাকা: সবাইকে চমকে দিয়ে পূর্ব ঘোষণা ছাড়াই নিজের সাবেক কর্মস্থল প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হলেন নবনির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সহধর্মিণী অধ্যাপক ড. রেবেকা সুলতানা।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকাল ৩টায় বনানী স্টার টাওয়ারস্থ আইকিইউসি হলে আলোচনা সভার আয়োজন করে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়।

 

নিজের কর্মস্থলের প্রতি ভালোবাসা ব্যক্ত করে অধ্যাপক ড. রেবেকা সুলতানা বলেন, ভেবেছিলাম কাউকে না জানিয়ে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে আসবো। সবাইকে সারপ্রাইজ দেব। কিন্তু তার আগেই সবাই আমার আসার খবর জেনে ফেলেছে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. রায়হান আজাদ, নীতি ও উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সুজাদুর রহমান, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইফ্ফাত জাহান ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কাজী এ এস এম আরিফ। আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. নুরুন্নবী মোল্লা।  

আলোচনা শেষে অধ্যাপক ড. রেবেকা সুলতানাকে বিশ্ববিদ্যালয়ের প্রধান উপদেষ্টার পদ প্রস্তাব করলে তিনি এতে সদয় সম্মতি জ্ঞাপন করেন। এ সময় তিনি প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং শুভাকাঙ্ক্ষী হিসেবে পাশে থাকার কথা জানান।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।