ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৫ টাকার জন্য ভ্যানচালকের ঘুষিতে আরোহীর মৃত্যু, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
৫ টাকার জন্য ভ্যানচালকের ঘুষিতে আরোহীর মৃত্যু, গ্রেফতার ১

সাতক্ষীরা: সাতক্ষীরায় ৫ টাকা ভ্যান ভাড়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ভ্যানচালকের ঘুষিতে এক আরোহীর মৃত্যু হয়। এ ঘটনায় ভ্যানচালক মনিরুজ্জামান মিন্টুকে (৩৮) নীলফামারী জেলার ডোমার থানার অন্তর্গত সোনারা ইউনিয়ন থেকে গ্রেফতার করে পুলিশ।

শুক্রবার (২৪ মার্চ) বিকেলে সাতক্ষীরা সদর থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান এ তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নে পাঁচ টাকা ভ্যান ভাড়া নিয়ে তর্কের জেরে মোমরেজুল ইসলাম নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগ ওঠে ভ্যানচালক মনিরুজ্জামান মিন্টুর বিরুদ্ধে। এ ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে বুধবার (২২ মার্চ) রাত সাড়ে ১০টায় নীলফামারীর সোনারা ইউনিয়ন থেকে মনিরুজ্জামানকে গ্রেফতার করা হয়।

ব্রিফিংয়ের সময় সেখানে আরও উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান, সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (অপারেশন) তারেক ফয়সাল ইবনে আজিজ ও উপ-পরিদর্শক (এসআই) মো. হাসানুর রহমান।

প্রসঙ্গত, গত রোববার (১৯ মার্চ) রাতে বল্লী বাজার থেকে ভ্যানে চড়ে মোচড়া গ্রামে যান মোমরেজুল ইসলাম। সেখানে পৌঁছে ভ্যান চালককে পাঁচ টাকা ভাড়া দেন তিনি। কিন্তু মনিরুজ্জামান মিন্টু আরও পাঁচ টাকা বেশি ভাড়া দাবি করেন। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ভ্যানচালক মিন্টু ওই ব্যক্তিকে ঘুষি মারেন। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক মোমরেজুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে রাত আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরে এ ঘটনায় নিহত মোমরেজুলের ছেলে মো. নাজমুল হোসেন রাশেদ বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।