ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে বৃদ্ধ স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
শেরপুরে বৃদ্ধ স্বামী-স্ত্রীর আত্মহত্যা

শেরপুর: শেরপুর জেলার সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নে কীটনাশক পান করে সামসুল হক (৭৫) ও তার স্ত্রী ছয়রা বেগম (৭০) আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৮ মার্চ) সকালে ওই ইউনিয়নের চকসাহাব্দী ফকিরগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সামছুল হক সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের চকসাহাব্দী ফকিরগঞ্জ গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে এবং তিন সন্তানের জনক।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃদ্ধ সামছুল হক মানসিক ভারসাম্যহীন ছিলেন। স্ত্রী ছয়রা বেগমের সঙ্গে তার বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলছিল। এরই জের ধরে মঙ্গলবার সকালে তারা স্বামী-স্ত্রী দুইজন কৃষিকাজে ব্যবহৃত ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা করেন। খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ও উপ-পরিদর্শক (এসআই) হাবিব সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে তাদের মরদেহ উদাধার করেন। পরে মরদেহের সুরতহাল রির্পোট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বাংলানিউজকে বলেন, আত্মহত্যাকারী সামছুল হক ও তার স্ত্রী ছয়রা বেগম তারা দুইজনেই অনেক বয়স্ক। তাদের আত্মহত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। এ ব্যাপারে শেরপুর সদর থানায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।