ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মসজিদে নামাজরত মুসল্লিসহ ৪ জনকে পিটিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
মসজিদে নামাজরত মুসল্লিসহ ৪ জনকে পিটিয়ে জখম হামলায় আহতরা

মেহেরপুর: মেহেরপুরে ইফতার শেষে মসজিদে নামাজরত অবস্থায় হামলা চালিয়ে ২ মুসল্লি আহত করেছে প্রতিপক্ষরা।

রোববার (২ এপ্রিল) মাগরিবের নামাজ চলাকালীন সময়ে এই হামলার ঘটনা ঘটে।

এছাড়া বাড়িতে গিয়ে মসজিদে হামলায় আহতের স্ত্রী ও ছেলেকে মারধর করার ঘটনা ঘটে। দুই হামলার ঘটনায় ৪ জনকে পিটিয়ে জখম করে প্রতিপক্ষরা।

আহতরা হলেন - গাংনী উপজেলার বালিয়াঘাট গ্রামের খেদ আলীর ছেলে শাহিন (৪০), মখলেছুর রহমানের স্ত্রী তহমিনা খাতুন (৫০) তার ছেলে সাহারুল ইসলাম (৩৫) ও টোকন হোসেন (২২)। অপরদিকে হামলাকারী মোতালেব হোসেন (৩০) আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার (স্যাকমো) শরীফুল ইসলাম বলেন, শাহিন ও সাহারুল ইসলামের মাথা কেটে জখম হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার বিষয়ে আহত টোকন হোসেন অভিযোগ করে বলেন, বালিয়াঘাট গ্রামের রফিকুল ইসলামের ছেলে মোতালেব হোসেন ও নমাজ আলীর ছেলে আতাউল ইসলামের নেতৃত্বে ৩০/৪০ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত এই হামলা চালায়।  

কেন তারা মসজিদে ঢুকে হামলা চালালেন প্রশ্নে তিনি বলেন, বাড়ির পাশে ১ শতাংশ জমি দেড় লাখ টাকায় বিক্রি করেছেন আমার বাবা মখলেছুর রহমান। এই দেড় লাখ টাকা একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে দালাল মোতালেব হোসেন নিয়ে নেন। শনিবার (১ এপ্রিল) এনিয়ে  গ্রাম্য সালিশ অনুষ্ঠিত হয়। সালিশে দালাল মোতালেব হোসেন মাত্র ৫০ হাজার টাকা ফেরত দেন। এতে ক্ষেপে গিয়ে রোববার (২ এপ্রিল) মোতালেব হোসেন ও আতাউল হকের নেতৃত্বে সন্ধ্যায় হঠাৎ ৩০/৪০ জন লোক লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আমাদের জখম করে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।