ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডোমারে ১৩ দিন ধরে অবরুদ্ধ দুই পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
ডোমারে ১৩ দিন ধরে অবরুদ্ধ দুই পরিবার

নীলফামারী: নীলফামারীর ডোমারে প্রতিপক্ষের লোকজন যাতায়াতের রাস্তা বন্ধ করে দেওয়ায় ১৩ দিন ধরে অবরুদ্ধ হয়ে পড়েছে দুটি পরিবার। বন্ধ থাকা রাস্তা খুলে দেওয়ার দাবিতে অবরুদ্ধ পরিবার দুটির পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভুজারীপাড়া গ্রামের মৃত জিতেন্দ্র কর্মকারের ছেলে রবিন্দ্র কর্মকার ও অন্তরাম কর্মকারের একটি মুড়ির দোকান রয়েছে আন্ধারুর মোড়ে। গত ২৪ মার্চ ওই দোকানের সামনে একই গ্রামের নরেন কর্মকারের ছেলে প্রভাত কর্মকার মুড়ির দোকান বসালে সেখানে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।  

এ ঘটনার জেরে পরদিন অন্তরাম কর্মকার ও তার ভাই রবিন্দ্রনাথ ওরফে রাধা কর্মকারের বাড়িতে যাতায়াতের একমাত্র রাস্তাটি বাঁশের বেড়া দিয়ে ও বালু ফেলে চলাচল বন্ধ করে দেন প্রতিপক্ষ নরেন কর্মকার ও তার তিন ছেলে প্রভাত কর্মকার, ছিলানু কর্মকার ও রবিন্দ্র কর্মকার। চলাচলের এই রাস্তা বন্ধ করে দেওয়ায় নিজ বাড়িতেই অবরুদ্ধ হয়ে পড়েছে পরিবার দুটি।

ভুক্তভোগী রাধা কর্মকার অভিযোগ করে বলেন, আমরা ২৫ বছর আগে জমিটি কিনে সেখানে বাড়ি তৈরি করে বসবাস করে আসছি। আমার ছোট ভাইয়ের সঙ্গে ঝগড়া করে চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে নরেন কর্মকার ও তার ছেলেরা।

সদর ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ তাদের বেড়া সরানোর নির্দেশ দিলেও তারা বেড়া না সরিয়ে আমাদের বিভিন্ন প্রকার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।  

এ বিষয়ে অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূবন আখতার। তিনি জানান, বিষয়টি দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।