ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাসায় অসুস্থ, স্বাস্থ্যকেন্দ্রে নেওয়ার পথে নারী ভাইস চেয়ারম্যানের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
বাসায় অসুস্থ, স্বাস্থ্যকেন্দ্রে নেওয়ার পথে নারী ভাইস চেয়ারম্যানের মৃত্যু

রাজশাহী: হঠাৎ করে নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়েন রাজশাহীর বাঘা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার। এরপর দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

কিন্তু সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

শনিবার (৮ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

রিজিয়া আজিজ সরকার (৫৫) মৃত্যুকালে দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। আজ  রাত সাড়ে ১০টায় বাঘা শাহী মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরপর তার মরদেহ বাঘা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।

রিজিয়া আজিজ সরকার বাঘা পৌরসভার উত্তর মিলিক বাঘা গ্রামের মরহুম আবদুল আজিজ সরকারের স্ত্রী।

২০১৯ সালের ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে রিজিয়া আজিজ সরকার ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। তিনি বাঘা পৌরসভার সংরক্ষিত ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, উপজেলা আওয়ামী লীগের সাবেক নারী বিষয়ক সম্পাদক ছিলেন।

বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু বলেন, রিজিয়া আজিজ সরকার সামাজিক ও রাজনৈতিকভাবে অনন্য ব্যক্তিত্বের অধিকারী ছিলেন। তিনি জাতির পিতার আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হন এবং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখেন।  

তিনি তৃণমূল আওয়ামী লীগের একজন বলিষ্ঠ নেতৃত্ব ছিলেন। তার আত্মার মাগফিরাত কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।