ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘বাঁচতে দিন, নয়তো থানা হাজতে আশ্রয় দিন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
‘বাঁচতে দিন, নয়তো থানা হাজতে আশ্রয় দিন’ ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ‘আমরা বাঁচতে চাই, আমাদের বাঁচতে দিন, নয়তো থানা হাজতে আশ্রয় দিন’ এই দাবি নিয়ে বেসরকারি টেলিভিশনের সাংবাদিক সোহেল কিরণসহ তার পরিবারের সদস্যরা নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় অবস্থান নিয়েছেন।

রোববার (৯ এপ্রিল) দুপুরে দুই ঘণ্টা অবস্থান নেয়ার পর এএসপি (গ-সার্কেল) আবির হোসেন এসে নিরাপত্তার আশ্বাস দিলে তারা অবস্থান তুলে নেন।

সাংবাদিক সোহেল কিরণের বাবা আব্দুল হান্নান বলেন, সংবাদ প্রকাশের জেরে গত ৪ এপ্রিল রাতে কাঞ্চন বাজারে সোহেল কিরণকে কলি বাহিনীর সন্ত্রাসী কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় গোলাম রসুল কলিকে প্রধান আসামী করে সন্ত্রাসী আফজালসহ ৭/৮ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়।

তিনি বলেন, ঘটনার পাঁচদিন পার হয়ে গেলেও মামলার আসামিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এছাড়া মামলা দায়েরের পর থেকেই মামলা তুলে নিতে নানাভাবে হত্যার হুমকি দিয়ে আসছে আসামিরা। একটি বড় প্রভাবশালী এতে সহযোগিতা করছে বলে জানতে পেরেছি।

তিনি আরও বলেন, যেকোনো সময় হত্যার শিকার হতে পারি আমরা। আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই বাধ্য হয়ে রূপগঞ্জ থানায় এসে আশ্রয় চেয়েছি।

সোহেল কিরণের মা রওশন আরা বেগম বলেন, আমার ছেলেকে যারা হত্যার চেষ্টা চালিয়েছে তাদের বিচার চাই। আমার ছেলে কারও কোনো ক্ষতি করেনি। ছোট নাতিটাকে যারা এতিম করতে চেয়েছেন, আল্লাহ তাদের বিচার করবেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের এএসপি (গ-সার্কেল) আবির হোসেন বলেন, সোহেল কিরণের বিষয়টি আমরা নিজের মনে করছি। অবশ্যই তার নিরাপত্তা জোরদার করা হবে।  

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।