ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে ইমাম-মুয়াজ্জিন-খতিবদের ঈদ উপহার দিলেন ইউপি চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
জয়পুরহাটে ইমাম-মুয়াজ্জিন-খতিবদের ঈদ উপহার দিলেন ইউপি চেয়ারম্যান

জয়পুরহাট: ঈদুল ফিতর উপলক্ষে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের ৮০টি জামে মসজিদ ও ওয়াক্তিয়া মসজিদের দুই শতাধিক ইমাম-মুয়াজ্জিন-খতিবকে ঈদ উপহার হিসেবে নগদ টাকা দিয়েছেন ইউপি চেয়ারম্যান আহসান কবির এপ্লব।  

সোমবার (১০ এপ্রিল) দুপুরে রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) কার্যালয়ে তিনি এ নগদ অর্থ বিতরণ করেন।

রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান কবির এপ্লব বলেন, প্রতি বছরের মতো এবারও রুকিন্দিপুর ইউনিয়নের সব জামে মসজিদ (যে মসজিদে জুমা ও ওয়াক্তের নামাজসহ সব নামাজ পড়া হয়) ও ওয়াক্তিয়া মসজিদের (যে মসজিদে শুধু পাঁচ ওয়াক্তের নামাজ পড়া হয়) ইমাম, মুয়াজ্জিন ও খতিবদের ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আগামীতে আলেম ও উলামাদের কল্যাণে আরও কাজ করা হবে। অতীতের মতো আগামীতেও যাতে আলেম ও উলামাদের কল্যাণে কাজ করে যেতে পারি, সবাই সেই দোয়া করবেন।

এসময় জয়পুরহাট জেলা পরিষদের সদস্য মাজারুল ইসলাম লিটন, আক্কেলপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নাজিমুদ্দিন নাদিম, রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শহিদুল সোনার, ইউপি সদস্য বিপুল চন্দ্র ও সাইদুল ইসলাম সানু উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।