ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

টয়লেটের স্লাবের নিচে মিলল শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
টয়লেটের স্লাবের নিচে মিলল শিশুর মরদেহ

গাইবান্ধা: গাইবান্ধা সদরে রাতে নিখোঁজের পর সকালে টয়লেটের স্লাবের নিচ থেকে আব্দুল্লাহ নামে আট মাস বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের গোবিন্দপুর (নন্দিরভিটা) গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শিশু আব্দুল্লাহ্ ওই গ্রামের ব্যাটারি চালিত ইজিবাইক চালক মাহবুর রহমানের ছেলে।

স্বজনরা জানান, সোমবার (১৮ এপ্রিল) রাত ৮টার দিকে শিশু আব্দুল্লাহকে ঘরে ঘুমিয়ে রেখে প্রতিবেশী এক বাড়িতে যায় তার মা। কাজ শেষে বাড়িতে এসে বিছানায় ছেলেকে না পেয়ে খুঁজতে থাকেন।  

খোঁজার এক পর্যায়ে মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে বাড়ীর পাশের একটি টয়লেটের স্লাবের ভিতর শিশুটির মরদেহ দেখকে পান স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

শিশু আব্দুল্লাহর চাচাতো ভাই মুন্না মিয়া বলেন, রাতে বাড়ির আশেপাশে খুঁজতে থাকি। না পেয়ে নিরুপায় হয়ে সকালে স্থানীয় এক তান্ত্রিক ফকিরের কাছে যাই। সেও বাড়ির আশেপাশে খুঁজতে বলেন। পরে টয়লেটের স্লাবের নীচ থেকে আব্দুল্লাহ মরদেহ মেলে। তার ধারণা, শিশু আব্দুল্লাহকে অপহরণ করা হয়েছিল। রাতেই আব্দুল্লাহকে নিয়ে যেতে না পেরে, টয়লেটের ভেতর রেখে যায়।  

লক্ষীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মিজানুর রহমান বলেন, শিশুটি আমার আত্নীয়। নিখোঁজের পর আমিসহ প্রায় সহস্রাধিক মানুষ খোঁজাখুঁজি করেছি। পরে আজ সকালে বাড়ির পাশের টয়লেটের ভেতর আব্দুল্লার মরদেহ পাওয়া গেছে।

দুপুরে বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।