ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপপুরের গ্রিন সিটি এলাকায় মিলল রুশ নাগরিকের মরদেহ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
রূপপুরের গ্রিন সিটি এলাকায় মিলল রুশ নাগরিকের মরদেহ

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের আবাসিক এলাকা থেকে কুন আলেকজান্ডার (৩১) নামে এক রুশ নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৯ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নে চর সাহাপুর গ্রিন সিটির এক নম্বর বিল্ডিংয়ের ১৭৪ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রাশিয়ার ওই নাগরিক রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ‘টেস্ট রোসেম লি.’ নামে একটি রুশ প্রতিষ্ঠানের কর্মী ছিলেন।

পুলিশ সুত্রে জানা গেছে, মঙ্গলবার (১৮ এপ্রিল) রাতে কাজ শেষে আলেকজান্ডার তার নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। বুধবার সকালে সহকর্মীরা তাকে ডাকাডাকি করলে তার কোনো সাড়াশব্দ না পাওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। পরে বেলা ১১টার দিকে পুলিশ গিয়ে কক্ষের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলানিউজকে জানান, সুরতহাল প্রতিবেদনে শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মরদেহটি পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।