ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেতন-ছুটি নিয়ে কথা কাটাকাটি, বৃদ্ধকে কুপিয়ে হত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
বেতন-ছুটি নিয়ে কথা কাটাকাটি, বৃদ্ধকে কুপিয়ে হত্যা!

ঢাকা: রাজধানীর মিরপুরের রূপনগর এলাকায় শেখ জালাল উদ্দিন জালালী (৭৯) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হাসান আহমেদ (১৭) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরের দিকে এ তথ্য নিশ্চিত করেন রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান সরদার।

তিনি জানান, আজ (২০ এপ্রিল) সকালের দিকে রূপনগর ৩৩ নম্বর রোড এলাকার একটি বাসার ছয় তলা থেকে জালাল উদ্দিন জালালী নামে ওই বৃদ্ধের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। এ ঘটনায় তার সঙ্গে থাকা হাসান আহমেদ নামে এক তরুণকে আটক করা হয়েছে।

প্রাথমিকভাবে জানা গেছে, জালাল উদ্দিন মসজিদ মাদরাসার নামে বিভিন্ন জায়গা থেকে টাকা উত্তোলন করতেন। তার বাড়ি দিনাজপুর বলে জানা গেছে। অন্যদিকে, আটক হাসান আহমেদ তার সহযোগী (বেতনভুক্ত) হিসেবে কাজ করতো।  

ওসি আরও বলেন, আজ (২০ এপ্রিল) ভোরের দিকে ওই ছয় তলার ফ্লাটেই বেতন ও ছুটির দাবি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হাসান জালাল উদ্দিনকে বাসায় থাকা বটি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এতে তার মৃত্যু হয়।  

তবে আটক হাসান প্রাথমিকভাবে পুলিশকে জানিয়েছে যে, দীর্ঘদিনের ক্ষোভ থেকেই এদিন রাগের মাথায় তাকে কুপিয়ে হত্যা করে সে।

বিষয়টি অধিকতর তদন্ত করে দেখা হচ্ছে জানিয়ে আরিফুর রহমান সরদার বলেন, মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আটক হাসান আহমেদকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।