ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঈদে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল কিশোরের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
ঈদে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল কিশোরের ছবি: প্রতীকী

রাজশাহী: মোটরসাইকেল নিয়ে ঈদের দিন ঘুরতে বেরিয়ে দুর্ঘটনার শিকার কিশোর স্বাধীন হোসেনের (১৫) মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

পরে আইনি প্রক্রিয়া শেষে দুপুরে তার মরদেহ হাসপাতাল থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিহত স্বাধীন রাজশাহীর বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়নের লাওপাড়া গ্রামের আসাদুলের ছেলে। একই ঘটনায় আহত অপরজনের নাম সৈকত হোসেন (১৬)। সৈকত একই গ্রামের মাজেদুর রহমানের ছেলে। তাকে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, শনিবার (২২ এপ্রিল) ঈদের দিন বিকেলে রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জ-শ্রীপুর সড়কের গোয়ালকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই উপজেলার মোহনগঞ্জ-শ্রীপুর সড়কের গোয়ালকান্দা এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বটগাছের সঙ্গে গিয়ে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং এতে দুজন কিশোর আহত হয়। এর মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় স্বাধীনকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয় এবং সৈকতকে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় স্বাধীনের মৃত্যু হয়।  

দুপুরে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।