ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে প্রতিবেশীর হামলায় আহত যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
কক্সবাজারে প্রতিবেশীর হামলায় আহত যুবকের মৃত্যু ফাইল ফটো

কক্সবাজার: কক্সবাজারের সদর উপজেলার খুরুশকুলে ভিটে বাড়ির সীমানা বিরোধে প্রতিবেশীর হামলায় আহত সৈয়দুল হক(৪৩) নামে এক ব্যক্তি তিনদিন চিকিৎসাধীন থাকার পর হাসপাতালে মারা গেছেন। মৃত খুরুশকুল ইউনিয়নের তেতৈয়া সওদাগর পাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে।

পুলিশ ও মৃতের স্বজনরা জানান, সৈয়দুল আলমের ভিটে বাড়ির সীমানার একটি গাছ কাটা নিয়ে প্রতিবেশী মোহাম্মদ ইউসুফের বাগবিতণ্ডা হয়। এ ঘটনার রেশ ধরে সোমবার (২৪ এপ্রিল) রাতে এবং পরেরদিন মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে ইউসুফ ও তার সন্তানরা একজোট হয়ে সৈয়দুল হকের ওপর হামলা চালায়। কুড়াল দিয়ে তার মাথায় আঘাত করা হয়। গুরুত্বর আহত সৈয়দ আলমকে কক্সবাজার জেলা সদর হাসপাতাল থেকে সংকটাপন্ন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। সীমানা বিরোধ থেকে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত হওয়া গেছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘন্টা, এপ্রিল ২৭, ২০২৩
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।