ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ভাতিজার হাতে প্রাণ গেল চাচার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
বাগেরহাটে ভাতিজার হাতে প্রাণ গেল চাচার

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারীতে ভাতিজার লাঠির আঘাতে ইউনুস শেখ (৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার আড়ুয়াবর্নি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, গাছের ঢাল ভাঙা নিয়ে কথা কাটাকাটির জেরে ইউনুস শেখের মাথায় বাঁশ দিয়ে আঘাত করেন ভাতিজা হোসাইন শেখ (২৫)। পরে তাকে রক্তাক্ত ও গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ভাতিজা হোসাইন শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত ইউনুস শেখ আড়ুয়াবর্নি চরপাড়া গ্রামের মৃত সেকেল উদ্দিন শেখের ছেলে। গ্রেপ্তার হোসাইন শেখ নিহতের ভাই ইব্রাহিম শেখের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার (২৮ এপ্রিল) সকালে ইউনুস শেখ ধানের বোঝা মাথায় নিয়ে বাড়িতে যাওয়ার সময় তার ভাই ইব্রাহিম শেখের একটি আমড়া গাছের ডাল ভেঙে যায়। বিষয়টি নিয়ে ইব্রাহিম শেখের স্ত্রী বেবি খাতুনের সঙ্গে ইউনুস শেখের বাকবিতণ্ডা হয়।  

বিষয়টি জানতে পেরে ভাতিজা হোসাইন শেখ চাচা ইউনুস শেখের ওপর চড়াও হন। সন্ধ্যার দিকে ইউনুস শেখ তার বাড়ির গোয়ালে গরু ওঠাতে গেলে হোসাইন বাঁশ দিয়ে তার মাথায় আঘাত করেন। এতে ইউনুস শেখ গুরুতর আহত হন এবং তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. আবু ইছানুর আহত ইউনুস শেখকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, অভিযুক্ত হোসাইন শেখকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।