ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুপুরে স্বামীর সঙ্গে খাবার খেয়ে বিকেলে ফাঁস দিলেন গৃহবধূ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, মে ৪, ২০২৩
দুপুরে স্বামীর সঙ্গে খাবার খেয়ে বিকেলে ফাঁস দিলেন গৃহবধূ!

ঢাকা: রাজধানীর শাজাহানপুরের বাগিচা এলাকা থেকে লোবনা তামান্না (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (৪ মে) বিকেলে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা।

তিনি বলেন, বৃহস্পতিবার (৪ মে) বিকেলের দিকে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাবল দিয়ে টিনের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে।  পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সাংসারিক কোনো ঝামেলার কারণে স্বামীর সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন তামান্না।

ওসি জানান, মৃত লোবনা তামান্না বরিশাল আগৈলঝাড়া উপজেলার জবসান সরদার বাড়ির মো. জামাল সরদারের মেয়ে। সম্প্রতি স্বামী রবিনের সঙ্গে বাগিচা ঝিলপাড় এলাকায় বসবাস করতেন।

স্বামী রবিনের বরাত দিয়ে মনির হোসেন মোল্লা বলেন, ৮ মাস আগে রবিন নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় তামান্নার। প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর তামান্নাকে বিয়ে করেন রবিন। এদিন (৪ মে) দুপুরে রান্না করে স্বামী-স্ত্রী এক সঙ্গে খাওয়া দাওয়া করেন। তারপরেই তার স্বামী রবিন বাইরে এসে ঘরের ফাঁক দিয়ে দেখতে পান, স্ত্রী ফাঁস দিয়ে ঝুলে আছে। তবুও বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মে ৪, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।