ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গো-খাদ্যের আড়ালে আনা হয় ৫০ কেজি গাঁজা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মে ৯, ২০২৩
গো-খাদ্যের আড়ালে আনা হয় ৫০ কেজি গাঁজা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গো-খাদ্যের আড়ালে মাদক পরিবহনের সময় দুই মাদককারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) রমনা বিভাগ।

গ্রেপ্তাররা হলেন- মো. ওসমান ভূঁইয়া ও মো. আকতার হোসেন।

সোমবার (৮ মে) দিনগত রাতে যাত্রাবাড়ী থানার রায়েরবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্ধ করা হয়।

ডিবি রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) নাজিয়া ইসলাম জানান, দুই মাদককারবারি ব্রাহ্মণবাড়িয়া থেকে পিকআপ ভ্যানে করে গাঁজার চালান নিয়ে আসছে, এমন তথ্যের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রায়েরবাগ এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে ডিবি।

এ সময় নীল রঙয়ের একটি পিকআপ ভ্যানকে থামার সংকেত দিলে চালক ও তার পাশের আসনে থাকা ব্যক্তি গাড়ি রেখে পালানোর চেষ্টা করলে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পিকআপ ভ্যানটি তল্লাশি করে গো-খাদ্যের বস্তার আড়ালে রাখা ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ভিন্ন কৌশলে রাজধানীসহ দেশেরে বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। তাদের যাত্রাবাড়ী থানার দায়েরকৃত একটি মামলায় আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মে ০৯, ২০২৩
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।