ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘূর্ণিঝড় মোখা: ফরিদপুরে পুলিশের ২৫ সদস্যের কুইক রেসপন্স টিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, মে ১৪, ২০২৩
ঘূর্ণিঝড় মোখা: ফরিদপুরে পুলিশের ২৫ সদস্যের কুইক রেসপন্স টিম

ফরিদপুর: ঘূর্ণিঝড় মোখা’য় ক্ষয়ক্ষতি কমাতে ও ঘূর্ণিঝড়ে দুর্যোগকালীন জরুরি সহায়তার জন্য ফরিদপুর জেলা পুলিশের পক্ষ থেকে ২৫ সদস্য বিশিষ্ট একটি ‘কুইক রেসপন্স টিম’ গঠন করা হয়েছে।  

জেলা পুলিশ সূত্রে জানা যায়, ঘূর্ণিঝড়ের সময়ে যেকোনো প্রয়োজনে জরুরি সংবাদ পাওয়া মাত্রই এ টিমের সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে মানুষের পাশে দাঁড়াবে।

সঙ্গে যেকোনো প্রয়োজনে জনসাধারণকে সহযোগিতা করবে।  

এ টিমের সদস্য ফরিদপুর পুলিশ লাইন্সের আরও-১ (এসআই) মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, জেলা পুলিশ সুপারের সার্বিক নির্দেশনার আলোকে ঘূর্ণিঝড় মোখা মোকাবিলায় ও জনসাধারণের উপকারের জন্য এ টিম সব ধরনের সহযোগিতার জন্যে প্রস্তুত রয়েছে।  

ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান বাংলানিউজকে বলেন, দুর্যোগের ক্ষয়ক্ষতি কমাতে ও মানুষের জরুরি সহযোগিতার জন্য ফরিদপুর জেলা পুলিশের পক্ষ থেকে একটি কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। এছাড়া জেলার প্রতিটি থানাতেও পুলিশের পক্ষ থেকে ১০ সদস্যবিশিষ্ট কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। ঘূর্ণিঝড় মোখায় যে কোনো জরুরি প্রয়োজনে এই কুইক রেসপন্স টিম কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।