ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণ শ্রমিক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, মে ১৫, ২০২৩
সড়ক দুর্ঘটনায় এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণ শ্রমিক নিহত ফাইল ফটো

ঢাকা: রাজধানীর বনানী জিল্লুর রহমান ফ্লাইওভারে ড্রাম ট্রাকের ধাক্কায় নুরুল আমিন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আশরাফুল (৩০) নামে আরেক শ্রমিক।

নিহত নুরুল আমিন ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণ শ্রমিক ছিলেন।  

সোমবার (১৫ মে) দুপুর সোয়া ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে তার মৃত্যু হয়।

স্বজনরা জানান, তার বাড়ি ময়মনসিংহের কোতোয়ালি উপজেলার পাড়া লক্ষ্মীপুর দারোগাবাড়ি এলাকায়। তার বাবার নাম মৃত আব্দুল জব্বার। তার ২ ছেলে ও দুই মেয়ে রয়েছে। বর্তমানে ঢাকাতেই থাকতেন।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) মতিন বিশ্বাস জানান, রোববার (১৪ মে) রাত ৩টা থেকে ৪টার মধ্যে বনানী জিল্লুর রহমান ফ্লাইওভার ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। ফ্লাইওভারে দাঁড়িয়ে তার উপরে থাকা নির্মাণাধীন এলিভেটেড এক্সপ্রেসওয়ের ময়লা পরিষ্কারের কাজ করছিলেন তারা। এজন্য ফ্লাইওভারের একপাশে ব্যারিকেড দেওয়া হয়। তখন একটি হলুদ রঙের ড্রাম ট্রাক তাদের দুইজনকে ধাক্কা দিয়ে চলে যায়। আহতদের সহকর্মীরা সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে পরবর্তিতে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন মারা যান নুরুল আমিন। ধাক্কা দেওয়া ড্রাম ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে।

এদিকে ‘ইতালিয়ান থাই’ নামে প্রতিষ্ঠানটির সাইড সুপারভাইজর মো. নজরুল ইসলাম জানান, তাদের প্রতিষ্ঠানটিতে কাজ করতেন নুরুল। রাতে বনানীর একটি ফ্লাইওভারের ওপরে দাঁড়িয়ে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ করার সময় একটি ড্রাম ট্রাকের ধাক্কায় তাদের ২ শ্রমিক আহত হন। একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। অন্যজনকে ঢাকা মেডিকেল থেকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।