ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাইক কেনার সোয়া লাখ টাকা নিয়ে গেল অজ্ঞান পার্টি!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, মে ১৫, ২০২৩
বাইক কেনার সোয়া লাখ টাকা নিয়ে গেল অজ্ঞান পার্টি!

ঢাকা: রাজধানীর মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মো. সুমন (৩৫) নামের এক যুবক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। তার কাছ থেকে অজ্ঞান পার্টির সদস্যরা এক লাখ ২৫ হাজার টাকা নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন।

 

সোমবার (১৫মে) দুপুরে ২টার দিকে মহাখালী বাসস্ট্যান্ড থেকে সুমনকে অচেতন অবস্থায় উদ্ধার করে তার পরিবার। পরে বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সুমনের স্ত্রী সুমি আক্তার জানান, তাদের বাসা বনানী কড়াইল বস্তিতে। তার স্বামী সুমন প্রাইভেটকার চালক। উত্তরা আজমপুরে এক মালিকের গাড়ি চালায়। সকালে বাসা থেকে উত্তরা যায়। সেখান থেকে মোটরসাইকেল কিনতে যাওয়ার কথা ছিল। তার কাছে এক লাখ পচিশ হাজার টাকা ছিল।

সুমি আরও জানান, দুপুরে সুমনের মোবাইলফোন থেকে একজন খবর দেন মহাখালী বাসস্ট্যান্ডে অচেতন অবস্থায় পড়ে রয়েছে তার স্বামী। দ্রুত সেখানে গিয়ে সুমনকে অচেতন অবস্থায় পেয়ে বাসায় নিয়ে যান। অবস্থা খারাপ দেখে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে সুমনের কাছে মোবাইলফোন পাওয়া গেলেও টাকা পাওয়া যায়নি। ধারণা অজ্ঞান পার্টির সদস্যরা সুমনকে নেশা জাতীয় কিছু সেবন করিয়ে টাকাগুলো নিয়ে নিয়ে গেছে।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পড়ে পরে এক গাড়িচালক হাসপাতালে ভর্তি হয়েছে। পরিবার থেকে অভিযোগ করা হয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা তার কাছ থেকে এক লাখ ২৫ হাজার টাকা নিয়ে গেছে। জরুরি বিভাগ থেকে তাকে পাকস্থলি ওয়াস করে ভর্তি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।