ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রুয়েটের হলে ঝুলছিল শিক্ষার্থীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, মে ১৭, ২০২৩
রুয়েটের হলে ঝুলছিল শিক্ষার্থীর মরদেহ

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) তানভীর আহমেদ (২৪) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার হয়েছে।  

ওই শিক্ষার্থী রুয়েট মেকানিক্যাল বিভাগের ১৮ সিরিজের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।

 

রুয়েটের শহীদ শহীদুল্লাহ হলে থাকতেন। তার গ্রামের বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলায়।

পুলিশ বলছে, বুধবার (১৭ মে) দুপুর ২টার দিকে তানভীরের সহপাঠীরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। কিন্তু হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার দেহ নিজ কক্ষের মধ্যে ফাঁস দেওয়া অবস্থায় ছিল। বর্তমানে তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়েছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বাংলানিউজকে জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থলে গেছেন। তবে এখন পর্যন্ত এ ব্যাপারে নিশ্চিত কোনো ধরনের তথ্য জানতে পারেননি। ওই শিক্ষার্থীর মরদেহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেটি এখন তিনি সবাইকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছেন।

ওসি বলেন, আপাতত ওই শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।  

এ ঘটনায় আপাতত থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, মে ১৭, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।