ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় মাংস ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, মে ১৯, ২০২৩
বগুড়ায় মাংস ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা

বগুড়া: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় প্রাণিসম্পদ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় এক মাংস ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৯ মে) সকালে নন্দীগ্রাম পৌরসভার ওমরপুর হাটে বাবু হোসেন (৪৮) নামে এক মাংস ব্যবসায়ীকে এই অর্থদণ্ড দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে ওমরপুর হাটে কসাই বাবু হোসেন বাহির থেকে একটি গরু জবাই করে নিয়ে এসে বিক্রি শুরু করেন। এ সময় স্থানীয় লোকজনের সন্দেহ হয় রোগাক্রান্ত বা মরা গরুর মাংস জবাই করে নিয়ে আসা হয়েছে। তাৎক্ষণিক এই খবর ছড়িয়ে পড়লে সেখানে উত্তেজনা সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শিফা নুসরাত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় বাবু হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া প্রায় ১৫ কেজি গরুর মাংস মাটিতে পুঁতে ফেলা হয়।

নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিফা নুসরাত বলেন, প্রাণিসম্পদ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় ওই মাংস ব্যবসায়ীর ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাছাড়া উপস্থিত জনগণের সামনে প্রায় ১৫ কেজি গরুর মাংস পুঁতে ফেলা হয়।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, মে ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।