ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে ব্রিজের নিচ থেকে অস্ত্র-বোমা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মে ২৩, ২০২৩
ফেনীতে ব্রিজের নিচ থেকে অস্ত্র-বোমা উদ্ধার

ফেনী: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর ছনুয়া ইউনিয়নের লেমুয়া ফুটওভার ব্রিজের নিচে ফাঁকা জায়গায় পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও বোমা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭।  

মঙ্গলবার (২৩ মে) এ তথ্য নিশ্চিত করে র‌্যাব।

 

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প জানায়, সোমবার (২২ মে) রাতে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। একটি সংঘবদ্ধ কারবারী মাদক ক্রয় বিক্রয়ের জন্য সাদা ব্যাগ নিয়ে অপেক্ষামান এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালায়।  

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ কারবারিরা ব্যাগ রেখে পালিয়ে যায়। পরে র‌্যাব তল্লাশি করে সাদা প্লাস্টিকের শপিং ব্যাগের ভেতর থেকে পরিত্যক্ত অবস্থায় ২টি ওয়ান শুটারগান, ৭ রাউন্ড কার্তুজ, ২টি রকেট প্যারাস্যুট ফ্লেয়ার ও ১৩১ পিস চকলেট বোমা উদ্ধার  করে।

ফেনীস্থ র‌্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, উদ্ধার করা অস্ত্র ও বোমা আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।  

এ বিষয়ে ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, উদ্ধার করা অস্ত্র ও বোমা জব্দ দেখিয়ে একাধিক অজ্ঞাত আসামি করে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এসএইচডি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad