ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এক রাতে তিন বাড়িতে ডাকাতি, পুলিশের দাবি চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এক রাতে তিন বাড়িতে ডাকাতি, পুলিশের দাবি চুরি ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে মঙ্গলবার (২৩ মে) রাতে পৃথক দুই গ্রামের তিন বাড়িতে ডাকাতি হয়েছে। এতে সশস্ত্র ডাকাতদল সাড়ে চার লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।

বুধবার (২৪ মে) খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ বলছে, ডাকাতি নয় চুরি হয়েছে।

ভুক্তভোগীরা জানান, মঙ্গলবার রাত দুইটার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের তিনগাঁও দড়িসত্যবান্দির সামসুদ্দিন মিয়ার ভাড়াটিয়া লাল মিয়ার ঘরে ১০-১২ জনের মুখোশধারী ডাকাতদল হানা দেয়। দেয়াল টপকে বিল্ডিংয়ের গেট ভেঙে ঘরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে প্রায় সাতভরি স্বর্ণালংকারসহ দুই লাখ ১০ হাজার টাকার মালামাল লুটে নেয়।

একই রাতের পৌনে তিনটার দিকে ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় মনোহরদী গ্রামের শামসুদ্দিন ভূইয়ার বাড়িতে ৮-১০ জনের সশস্ত্র ডাকাত দল হানা দেয়। এ সময় গেট ভেঙে ঘরে প্রবেশ করে ডাকাতদল প্রায় আড়াইভরি স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।  

একই রাত আড়াইটার দিকে একই গ্রামের মেহেদী হাসানের বাড়ির গেট ভেঙে ডাকাতদল ঘরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে প্রায় দুইভরি স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, তিন বাড়িতে চুরি হয়েছে। খবর পেয়ে বুধবার (২৪ মে) সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।