ঢাকা, শুক্রবার, ১৪ আশ্বিন ১৪৩০, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

নারী দিয়ে ফাঁদ পেতে অশ্লীল ভিডিও ধারণ, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
নারী দিয়ে ফাঁদ পেতে অশ্লীল ভিডিও ধারণ, আটক ৩

মাগুরা: মাগুরায় নারী দিয়ে ফাঁদ পেতে অশ্লীল ভিডিও ধারণ ও জিম্মি করে মুক্তিপণ দাবির অভিযোগে শহরের নিজনান্দুয়ালী এলাকা থেকে দুই সহযোগীসহ তিনজনকে আটক করেছে ডিবি পুলিশ।  

সোমবার (২৯ মে) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ।

 

এ সময় উপস্থিত ছিলেন, ডিবির ওসি মোশারফ হোসেন, সাইভার ইনভিগেস্ট এস আই রাকিবুল ইসলাম।

মাগুরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ জানান, ডিবি পুলিশের একটি টিম শহরের নিজনান্দুয়ালী এলাকায় অভিযান চালিয়ে এই চক্রের মূল আসামি শাহিনুর শেখ (৪২), ওপর দুই সহযোগী জুলেখা (৩৫), নদী (৩৫) নামের দুই নারীকে আটক করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তার আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরে এইভাবে প্রতারণা করে আসছিল। আসামিরা প্রথমে মুঠোফোনে অপরিচিত মানুষের সঙ্গে সর্ম্পক গড়ে তোলেন। পরে এক পর্যায়ে দেখা করার কথা বলে নতুন বাজার এলাকায় ডেকে নিয়ে কৌশলে নিজনান্দুয়ালী এলাকার জুলেখার বাড়িতে নিয়ে আটকে মুঠোফোনে অশ্লীল ভিডিও ধারণ ও আপত্তিকর ছবি তুলে মুক্তিপণ দাবি করে।

পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ জানান, আসামি শাহিনের মুঠোফোন থেকে কয়েকজনের জোরপূর্বক অশ্লীল ভিডিও ধারনের প্রমাণ মিলেছে। এ বিষয়ে আরও তদন্ত চলমান রয়েছে। গ্রেপ্তার আসামি শাহিনের বিরুদ্ধে ২০১৮ সালে অস্ত্রসহ অপহরণ করে ২টি মামলাসহ একাধিক মাদক ও চুরির মামলাসহ মোট ৬টি মামলা রয়েছে। এ বিষয়ে মাগুরা সদর থানায় আরো একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa