ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

অটোরিকশায় ওড়না পেঁচিয়ে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জুন ১, ২০২৩
অটোরিকশায় ওড়না পেঁচিয়ে শিশুর মৃত্যু

লক্ষ্মীপুর: ব্যাটারিচালিত অটোরিকশার মোটরে ওড়না পেঁচিয়ে রুপা আক্তার সামিয়া (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (০১ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর ইটের পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পরে শিশুটির মা আমেনা বেগম অচেতন হয়ে পড়েছেন।

নিহত সামিয়া সদর উপজেলার দালাল বাজার ইউনিয়েনের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের ফল বিক্রেতা মো. সোহেলর মেয়ে ও কামান খোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা গেছে, সামিয়াকে নিয়ে তার মা আমেনা কামানখোলা এলাকায় বাবার বাড়িতে থাকেন। সামিয়ার বড় বোন স্বর্ণা আক্তার লামিয়া শ্বশুর বাড়ির দিকে যাচ্ছিলেন। সামিয়া ও তার মা লামিয়াকে এগিয়ে দেওয়ার জন্য অটোরিকশায় করে ইটেরপুল এলাকায় যাচ্ছিলেন। ইটেরপুল এলাকার পৌঁছানোর আগমুহূর্তে সামিয়ার ওড়না অটোরিকাশার মোটরের সঙ্গে পেঁচিয়ে যায়। এতে সামিয়ার গলায় ফাঁস লাগে। সামিয়াকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সামিয়ার বোন লামিয়া কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমাকে এগিয়ে দেওয়ার জন্য মা ও সামিয়া অটোরিকশাতে উঠেন। কিন্তু পথেই অটোরিকশার মোটরের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস লেগে সামিয়ার মৃত্যু হয়। তার মৃত্যুতে আমার মা অচেতন হয়ে পড়েছেন। হঠাৎ করে বোনের এমন মৃত্যু কীভাবে সহ্য করবো আমরা!

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন বলেন, নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য অটোরিকশা চালক মানিক হোসেনকে পুলিশের হেফাজতে নেওয়া হয়। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, জুন ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।