ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নওগাঁয় ইমন হত্যার বিচার চেয়ে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জুন ৫, ২০২৩
নওগাঁয় ইমন হত্যার বিচার চেয়ে মানববন্ধন

নওগাঁ: নওগাঁ সদর উপজেলার ভবানীপুর মধ্য পাড়া গ্রামের ইমন হোসেন (২৫) নামে এক যুবককে নৃশংসভাবে হত্যার ঘটনায় অভিযুক্ত রাজু পাহালোয়ান ও তার বাহিনীর সদস্যদের ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

সোমবার (০৫ জুন) দুপুরে শহরের মুক্তির মোড়ে এই মানববন্ধন অননুষ্ঠিত হয়।

নিহত ইমন হোসেন ভবানীপুর মধ্যপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৪ জানুয়ারি দিনগত রাত ১১টার দিকে সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কছিমের মোড় এলাকায় বাকবিতণ্ডার জের ধরে ইমন হোসেনকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটে। ওই দিন রাতে সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত ইমনের বাবা সাইদুল ইসলাম গত ২৫ জানুয়ারি রাতে ৫ জনকে অভিযুক্ত করে থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে ২৮ জানুয়ারি ভোরে একই গ্রামের কছিম উদ্দিনের ছেলে রুবেল হোসেন (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়।

নিহত ইমনের বাবা সাইদুল ইসলাম বলেন, ঘটনাস্থলের কাছে থাকা একটি দোকানের সিসিটিভি ফুটেজ দেখে পাঁচজনকে চিহ্নিত করা গেছে। তারা হলেন- মিথুন, রাজু পাহালোয়ানের বাবা মোস্তাকিম, বাঁধন হোসেন, জয় ও রুবেল হোসেন। ঘটনার সময় মোট ১০ থেকে ১২ জন সেখানে ছিল। সবাইকে চিনতে পারা সম্ভব হয়নি। এ ঘটনার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি। আমার বুক যারা খালি করছে তাদের কঠিন শাস্তি চাই।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। আমরা আশা করি দ্রুতই অভিযুক্তদের গ্রেপ্তার করতে পারবো।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জুন ০৫, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।