ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রায়গঞ্জে ভটভটির সঙ্গে সংঘর্ষে অটোরিকশাযাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জুন ১০, ২০২৩
রায়গঞ্জে ভটভটির সঙ্গে সংঘর্ষে অটোরিকশাযাত্রী নিহত প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক যাত্রী।

 

শনিবার (১০ জুন) বিকেল ৫টার দিকে ধানগড়-চান্দাইকোনা আঞ্চলিক সড়কে ধানগড়া ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে। নিহত মুকুল হোসেন (৫৫) চান্দাইকোনা ইউনিয়নের সেনগাঁতী গ্রামের মজিবর রহমানের ছেলে এবং আহত মিজানুর রহমান কাজীপুর উপজেলা হাসুড়িয়া গ্রামের জয়েন উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি অটোরিকশা ধানগড়া ব্রিজ অতিক্রম করছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা যাত্রী মুকুল ও মিজানুর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মুকুলকে মৃত ঘোষণা করেন।  

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, ভটভটির সঙ্গে সংঘর্ষে অটোরিকশার এক যাত্রী মারা গেছেন। অপর এক যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুন ১০, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।