ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রেল কর্মচারী আহত

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জুন ১১, ২০২৩
ঈশ্বরদীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রেল কর্মচারী আহত

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে মোখলেসুর রহমান সেন্টু বিশ্বাস (৬২) নামে রেলওয়ের এক কর্মচারী আহত হয়েছেন।

শনিবার (১০ জুন) রাতে উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

বর্তমানে তিনি ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন।

আহত ওই রেল কর্মচারী ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনের মালগুদাম সেডে কর্মরত। চাকরি থেকে অবসরের পর তিনি রেলওয়ের চুক্তিবদ্ধ কর্মচারী হিসেবে নিয়োগ পান। তার বাড়ি উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুরের বিশ্বাসপাড়ায়।

আহত রেল কর্মচারী সেন্টু বিশ্বাসের ভাতিজা, পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদুর রহমান মাসুদ বিশ্বাস পরিবারের বরাত দিয়ে জানান, শনিবার (১০ জুন) রাতে ঈশ্বরদী থেকে ডিউটি শেষে সেন্টু ব্যাটারিচালিত একটি অটোরিকশায় তাঁর গ্রামের বাড়ি চররূপপুরে ফিরছিলেন। বাড়ির কাছে পাকশীর রূপপুরের ফুটু মার্কেটের সামনে অটোরিকশা থেকে নেমে হেঁটে যাওয়ার সময় হঠাৎই দুর্বৃত্তরা তাকে পেছন থেকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এসময় তিনি ভয়ে চিৎকার দিয়ে মাটিতে পড়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে আত্মীয়-স্বজন ও পাড়াপ্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মোকলেছুর রহমান জানান, ছুরিকাঘাতে তার নিতম্ব ও পায়ের একাধিক স্থান ক্ষত হয়েছে। এতে চারটি সেলাই দেওয়া হয়। দুর্বৃত্তরা একাধিক ছিল; তবে অন্ধকার থাকায় কাউকে চেনা যায়নি। তিনি এ ঘটনায় থানায় মামলা করবেন বলে জানান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল ও স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। আহত ব্যক্তির সঙ্গে কথাও বলা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, জুন ১১, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।