ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

পেট্রল ঢেলে আগুন: শ্যালকের পর মারা গেলেন তার স্ত্রীও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
পেট্রল ঢেলে আগুন: শ্যালকের পর মারা গেলেন তার স্ত্রীও প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় বোনের স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হয়ে শ্যালক আব্দুলের পর এবার মারা গেলেন তার স্ত্রী শারমিন খাতুনও (২৫)।  

বুধবার (১৪ জুন) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, গত ০১ জুন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় শারমিনের স্বামী আব্দুলের।  

আব্দুল কাদের (৩০) কলারোয়া উপজেলার চন্দনপুর গ্রামের আহাদ আলীর ছেলে।

জানা গেছে, পারিবারিক বিরোধের জের ধরে গত ২৮ মে দিনগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার চন্দনপুর গ্রামে ছোট বোনের স্বামী সবুজ হোসেন ঘরের দরজা বাইরে থেকে আটকে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। এতে ঘরের মধ্যে ঘুমিয়ে থাকা সবুজের শ্যালক আব্দুল কাদের, কাদেরের স্ত্রী শারমিন খাতুন (২৫) ও তাদের শিশু কন্যা ফাতেমা (৭) দগ্ধ হন।

চন্দনপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ডালিম হোসেন জানান, আব্দুলের মতোই পরিণতি হলো শারমিনের। কাদের, তার স্ত্রী ও কন্যা অগ্নিদগ্ধ হয়ে ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। কাদের ও তার স্ত্রী মারা গেলেন। এখন তাদের একমাত্র মেয়ে ফাতেমা সেখানে চিকিৎসাধীন। শুনেছি, তার অবস্থাও গুরুতর। এই জঘন্য কাজে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।  

আব্দুলের বোন ও পেট্রল নিক্ষেপকারী সবুজের স্ত্রী সুফিয়া খাতুন জানান, তার স্বামী সবুজ তাকে প্রায়ই নির্যাতন করতেন। এজন্য তিনি স্বামীর ঘর করতে চাইতেন না। কিন্তু সবুজ তাকে নিয়ে যাওয়ার জন্য চাপ দিতেন। এসব নিয়ে ভাই আব্দুল ও স্বামী সবুজের মধ্যে ঝামেলা চলছিল।  

তিনি আরও জানান, তার স্বামী যশোরের শার্শা উপজেলার নারায়ণপুর পোড়াবাড়ী এলাকার সবুজ হোসেন ২৮ মে দিনগত রাতে আব্দুলের টিনশেড ঘরের দরজা বাইরে থেকে তালাবদ্ধ করে জানালা দিয়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। এতে ঘরে ঘুমিয়ে থাকা তার ভাই, ভাবি ও ভাতিজি গুরুতর দগ্ধ হন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১ জুন আব্দুলের মৃত্যু হয়। আর ১৪ জুন ভাবি শারমিনের মৃত্যু হলো।  

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আব্দুলের বোন সুফিয়া বাদী হয়ে মামলা করেছেন। এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে সবুজের সহযোগী সোহাগ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামি সবুজ পলাতক রয়েছেন। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।