ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুগদায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অটোচালক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
মুগদায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অটোচালক আহত ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত অটোরিকশাচালক

ঢাকা: রাজধানীর মুগদায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেকেন্দার শেখ (৪০) নামে এক অটোরিকশাচালক আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৬ জুন) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ জুন) রাত পৌনে ৩টার দিকে মানিকনগর সরদার বাড়ির গলিতে এ ঘটনা ঘটে।

আহত রিকশাচালক ও তার স্বজনরা জানান, পরিবার নিয়ে তিনি মুগদার মান্ডা কদম আলী ঝিলপাড় এলাকায় থাকেন। রাতে ভাড়ায় অটোরিকশা চালান। গতরাত আড়াইটার দিকে ২০-২৫ বছর বয়সী এক যুবক মান্ডা থেকে তার রিকশায় যাত্রী বেশে উঠেন। কাপ্তানবাজারে মুরগি কেনার জন্য যাবেন বলে জানায় ওই যুবক। তখন তাকে নিয়ে কাপ্তানবাজারে গেলে তখন সে জানায়, তার মানিব্যাগ বাসায় রেখে এসেছে। সেজন্য তাকে আবার মান্ডায় নিয়ে যাচ্ছিলেন। পথে মানিকনগর সরদার বাড়ি গলিতে প্রবেশের পর যাত্রীবেশে থাকা ওই ছিনতাইকারী তার পিঠে ছুরিকাঘাত করে।  

তখন ছিনতাইকারীদের প্রতিরোধ করার চেষ্টা করলে তারা এলোপাতাড়ি তাকে ছুরিকাঘাত আঘাত করে। তখন মাটিতে লুটিয়ে পড়েন সেকেন্দার। ছিনতাইকারী রিকশাটি চালিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিলো। তখন তিনি আবার উঠে রিকশার পেছনে ঝুলে পড়েন এবং চিৎকার করতে থাকেন। প্রায় আধা কিলোমিটার পর্যন্ত রিকশার পেছনে এভাবে ঝুলে যাওয়ার পর আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন ছিনতাইকারী রিকশাটি রেখেই পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যান। তার রিকশাটি থানা পুলিশের হেফাজতে রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই রিকশা চালকের পিঠে, মুখমণ্ডলে, দুই হাতসহ বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটি মুগদা থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।