ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

শত ফুল ফুটতে দিন, সবচেয়ে সুন্দর ফুলটি বেছে নেব: শেখ হাসিনা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুন ২১, ২০২৩
শত ফুল ফুটতে দিন, সবচেয়ে সুন্দর ফুলটি বেছে নেব: শেখ হাসিনা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ইয়াসিন কবির জয়

ঢাকা: আগামী সংসদ নির্বাচনে সর্বাধিক জনপ্রিয় ও গ্রহণযোগ্যদের দলের প্রার্থী হিসেবে বেছে নেবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সাম্প্রতিক সুইজারল্যান্ড ও কাতার সফর নিয়ে বুধবার (২১ জুন) দুপুরে গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নির্বাচনে দলীয় প্রার্থী বাছাই প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, নির্বাচনে মনোনয়ন দেওয়ার ক্ষেত্রে প্রার্থীর জনপ্রিয়তা, প্রার্থীর গ্রহণযোগ্যতা, প্রার্থীর সঙ্গে জনগণের সম্পৃক্ততা এসব বিষয়গুলো আমরা বিবেচনা করি। সামনে নির্বাচন আসলে প্রার্থী হওয়ার জন্য অনেকের আকাঙ্ক্ষা থাকবে। প্রার্থী যদি হয়, শত ফুল ফুটতে দিন। যেই ফুলটি সবচেয়ে সুন্দর সেটিই আমি বেছে নেব।

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন - জাতীয় সংসদের উপনেতা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ, আইন মন্ত্রী আনিসুল হক, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।

সংবাদ সম্মেলন পরিচালনা করেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুন ২১, ২০২৩
এমইউএম/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।