ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, যুবক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, যুবক গ্রেপ্তার

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে স্কুল যাওয়ার পথে চকলেটের লোভ দেখিয়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে রফিকুল ইসলাম (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।     

শনিবার (২৪ জুন) দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।

 
 
আসামি রফিকুল ইসলাম সুন্দরগঞ্জ উপজেলার কালিখামার (চুলিপাড়া) গ্রামের ফিরোজ মিয়ার ছেলে।  
 
বিজ্ঞপ্তির সূত্রে জানা যায়, গত ১ জুন শিশুটি স্কুলে যাচ্ছিল। এসময় চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে পরিত্যাক্ত টিনের ঘরে নিয়ে ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে রফিকুল। পরে শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় স্বজনরা। সেখানে তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসা নেওয়া হয়।  

এ ঘটনায় ২ জুন শিশুটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। তখন থেকে রফিকুল ইসলাম পলাতক ছিলেন।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ গাইবান্ধা ও র‌্যাব-১২ বগুড়ার যৌথ অভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময় বগুড়ার আদমদীঘি এলাকা থেকে আসামি রফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে আত্মগোপন করতে বারবার তার অবস্থান পরিবর্তন করে বলে জানান গ্রেপ্তার আসামি। পরে রফিকুলকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।