ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগারগাঁওয়ে ছুরিকাঘাতে নিরাপত্তাকর্মী খুন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
আগারগাঁওয়ে ছুরিকাঘাতে নিরাপত্তাকর্মী খুন

ঢাকা: রাজধানীর পশ্চিম আগারগাঁওয়ে ছুরিকাঘাতে আজিম ইসলাম (৫৫) নামে এক নিরাপত্তাকর্মী খুন হয়েছেন। তার বুকে আনুমানিক পাঁচটি জখম করা হয়।

সোমবার (২৬ জুন) সকালে এসব তথ্য নিশ্চিত করে পুলিশ।  

পুলিশ জানায়, গত রাত ৩টার দিকে বিজ্ঞান যাদুঘরের পাশে ৫৯ নম্বর মিয়া টাওয়ার নামে একটি বাড়িতে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ভোর সাড়ে ৪টায় তাকে মৃত ঘোষণা করেন।

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবুরিয়া গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে আজিম। পশ্চিম আগারগাঁওয়ের বাড়ির নিরাপত্তাকর্মী ছিলেন তিনি। তার স্ত্রী ও এক মেয়ে গ্রামের বাড়িতে থাকেন।

মিয়া টাওয়ারের ম্যানেজার ইমাম হোসেন জানান, রাত আনুমানিক ৩টার দিকে তিনি খবর পেয়ে নিচতলায় যান তিনি। পরে গার্ডরুমের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন আজিমকে। সঙ্গে সঙ্গে তিনি তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

তিনি আরও জানান, ওই টাওয়ারের দ্বিতীয় তলায় থাকা একটি অফিসের পিয়ন সাগর (১৮) তাকে ছুরিকাঘাত করেছেন বলে জানতে পারেন তিনি। ঘটনার সময় হাতে আঘাত পাওয়া সাগর চিকিৎসার জন্য একাই ঢাকা মেডিকেলের চিকিৎসা নিতে আসেন। সেখান থেকে আইনশৃঙ্খলা বাহিনী তাকে আটক করে বলে জানান তিনি।

এদিকে নিহত আজিমের ছোট ভাই আজিজ মিয়া জানান, ছুরিকাঘাতে আজিম মারা গেছেন, এমন খবর শুনে তিনি মিরপুর থেকে ঢাকা মেডিকেলে পৌঁছান। সেখানে বড় ভাইয়ের মরদেহ দেখতে পান। কী কারণে কে তাকে খুন করেছে, সে বিষয়ে কিছু জানেন না তিনি।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইমরান জানান, মরদেহটি ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে। ঘটনার বিস্তারিত জানার জন্য তাদের একাধিক টিম কাজ করছে। তবে অভিযুক্ত সাগরকে আটকের বিষয়ে তিনি কিছু জানেন না বলে দাবি করেন।

বাংলাদেশ সময়: ০৯১২ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।