ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষ, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
লক্ষ্মীপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষ, আহত ১০

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

 

শুক্রবার (৩০ জুন) দুপুর দেড়টার দিকে সদর উপজেলার টুমচর গ্রামে মজুমদার বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় মজুমদার বাড়ির বাসিন্দা সৌর মজুমদার গংদের বাড়ির পাশে মালিকানা পুকুরে অংশীদার হিসেবে মালিকানা দাবি করেন নব কুমার গং। পরে ওই পুকুরে নব কুমার মাছ ধরতে  গেলে করে দুই পক্ষের বাকবিতণ্ডা হয়।

এ সময় নব কুমার ও তার ভাই মানিক এবং ছেলে প্রান্ত মজুমদারসহ ৮/১০ জন মিলে সৌর মজুমদার ও তার চাচা অজয়ের ওপর লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে অজয় গংদের বাড়িতে গিয়েও তারা নিবা রানী, তুপ্তি রানীসহ আরও চারজনকে মারধর করে। বাড়ির অন্য লোকজনের সঙ্গেও তাদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এতে আরও কয়েকজনসহ উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়।  

এ বিষয়ে সদর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানান ভুক্তভোগীরা।  

এদিকে অভিযুক্ত নব কুমার মজুমদার অভিযোগ অস্বীকার করে বলেন, পুকুরে তাদের মালিকানায় রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, দু’পক্ষের সংঘর্ষের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।