ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় পৃথক স্থানে বজ্রপাতে দুজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
নওগাঁয় পৃথক স্থানে বজ্রপাতে দুজনের মৃত্যু ফাইল ফটো

নওগাঁ: নওগাঁর পোরশা সীমান্তে নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে জাব্বার নামে এক জেলের মৃত্যু হয়েছে। এসময় আরও দুজন জেলে আহত হয়েছে।

অন্যদিকে ধামইরহাটে বজ্রপাতে আরও একজনের মৃত্যু হয়েছে।  

সোমবার (৩ জুলাই) সকালে পোরশা উপজেলার পূর্ণভবা নদীতে এ ঘটনা ঘটে।  

জাব্বার উপজেলার নিতপুর ইউনিয়নের পশ্চিম দোয়ার পাল গ্রামের বাসিন্দা। আহতরা হলেন- একই গ্রামের মৃত কছিমদ্দীনের ছেলে আব্দুল করিম ও নজরুল ইসলামের ছেলে মেহেদী হাসান।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে আব্দুল জব্বার ও দুই যুবকসহ, আরও বেশ কয়েকজন পূর্ণভবা নদীতে মাছ ধরতে যান। মাছ ধরার সময় বৃষ্টি শুরু হওয়ার পর হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটে। এ সময় আব্দুল জব্বার ঘটনাস্থলে মারা যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে  হাসপাতালে ভর্তি করায়।

অন্যদিকে জেলার ধামইরহাট উপজেলায় বজ্রপাতে মোহাম্মদ মমিনুর রহমান (২২) নামে একজনের মৃত্যু হয়েছে। নিহত মমিনুর রহমান উপজেলার মইশড় গ্রামের আজিজুর রহমানের ছেলে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, দুপুরে বাড়ির পাশে মাঠে পাওয়ার টিলার দিয়ে জমি চাষ করছিলেন মমিনুর। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় জাহিরুল ইসলাম নামে আরেকজন আহত হয়েছেন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জুলাই ০৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।