ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ডোমারে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২৩
ডোমারে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত প্রতীকী ছবি

নীলফামারী: নীলফামারীর ডোমার উপজেলার ধরনীগঞ্জ বাঁশেরপুল এলাকায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় রাসেল ইসলাম (২৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।  

মঙ্গলবার (৪ জুলাই) দুপুর দেড়টার দিকে নীলফামারী-ডোমার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

এদিকে, এ ঘটনায় প্রায় এক ঘণ্টা ওই মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা। পরে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যানের অনুরোধে অবরোধ তুলে নেন তারা।  

নিহত রাসেল জেলার সোনারায় ইউনিয়নের বড়গাছা ঘোনপাড়া এলাকার রহিদুল ইসলামের ছেলে। এক মাস আগে তার বিয়ে হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, দুপুরে নীলফামারীর সদরে কচুয়া চৌরঙ্গী বাজারে কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন রাসেল। পথে ধরনীগঞ্জ বাঁশেরপুল এলাকার হংসরাজ বালিকা স্কুলের সামনে এলে বিপরীত দিক ডোমার থেকে আসা সৈয়দপুরগামী যাত্রীবাহী বাস সুমন পরিবহনের সঙ্গে মুখোমুখি ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারান মোটরসাইকেল আরোহী রাসেল।

ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। বাস রেখে চালক ও হেলপার পালিয়েছে। স্থানীয়রা দুর্ঘটনার পর সড়ক অবরোধ করেছিল। আমরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেছি।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ